যেভাবে ক্লিকগার্ড খেলে ক্লিকসেন্স থেকে টাকা জিতবেন

ক্লিকসেন্স থেকে আয়ের মজার এক মাধ্যম হল ক্লিকগার্ড। এখন প্রশ্ন হতে পারে আসলে কি এই ক্লিকগার্ড?? ক্লিকগার্ড হল টাকা জিতার এমন এক উপায় যা আপনি শুধু ক্লিক করেই জিততে পারেন। আপনি যদি ফ্রি মেম্বার হন তাহলে আপনি প্রতিদিন ৩০ টা ক্লিকগার্ড এ ক্লিক করতে পারবেন আর যদি প্রিমিয়াম মেম্বার হন তাহলে প্রতিদিন ৬০ টা ক্লিকগার্ড এ ক্লিক করতে পারবেন। আপনার ভাগ্য ও কিছু বিষয়ের উপর নির্ভর করবে আপনি জিতবেন কি না। এই ক্লিকসেন্স এর ক্লিকগার্ড খেলে আপনি $0.05 থেকে $10 পর্যন্ত ইনকাম করতে পারবেন। কিছু নিয়ম মেনে কাজ করলেই আপনি জিতবেন আশা করা যায়।

যেভাবে ক্লিকগার্ড খেলে ক্লিকসেন্স থেকে টাকা জিতবেন


আপনাকে একটা ফিক্সড প্যাটার্ন নিয়ে আগাতে হবে। মানে, আপনি প্রথম দিন যে প্যাটার্ন করবেন সেইটা নিয়েই আগাবেন। প্রতিদিন একই প্যাটার্ন করে খেলবেন এতে আপনার জিতার সম্ভবনা অনেক বেড়ে যাবে। নিচের ছবি লক্ষ্য করুন। এভাবে আপনার পছন্দ মত প্যাটার্ন বেছে নিয়ে ক্লিক করতে থাকুন প্রতিদিন।


এবং প্রতিদিন আপনি একটি নির্দিষ্ট সময়ে খেলবেন। যেমন, আজকে যদি সকাল ১০ টার দিকে খেলেন তবে প্রতিদিন একই সময়ে খেলবেন। এমন করলে আপনার জিতার আশা বেশি থাকবে।

যেভাবে দেখানো হল সেভাবে নিয়মিত কাজ করতে থাকুন। হতে পারে আপনি আজকেই জিতবেন অথবা কালকে। মূল কথা হল আপনাকে লেগে থাকতে হবে। হাল ছেরে দিলেন তো ভুল করলেন। লেগে থাকুন আপনি অবশ্যই জিতবেন। 

মন্তব্যসমূহ